১০ ব্রোকারেজ হাউজ চালু করবে অভিন্ন ওএমএস

নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে নিজস্ব অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম (ওএমএস) চালু করবে দেশের শীর্ষ ১০ ব্রোকার হাউজের কনসোর্টিয়াম।

এই লক্ষ্যে কনসোর্টিয়ামের উদ্যোগে প্রতিষ্ঠিত কোম্পানি এক্সপার্ট ফিনটেক লিমিটেড সংযুক্ত আরব আমিরাত ভিত্তিক আইটি কোম্পানি এসকে এডভাইজরি এফজেড এলএলসির সাথে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৪ আগস্ট) আরব আমিরাতের রাজধানী দুবাইয়ে প্রতিষ্ঠান দুটির মধ্যে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

এক্সপার্ট ফিনটেক লিমিটেডের পরিচালক মোহাম্মদ রহমত পাশা এই চুক্তিতে স্বাক্ষর করেন। এক্সপার্ট ফিনটেকের পরামর্শক মোহাম্মদ আলী এই সময় উপস্থিত ছিলেন। কোম্পানির অন্যান্য পরিচালক ও ব্যবস্থাপনা পরিচালক অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে যুক্ত ছিলেন।

আলোচিত কনসোর্টিয়ামের সদস্য তথা এক্সপার্ট ফিনটেকের স্পন্সর শেয়ারহোল্ডাররা হচ্ছে ইউসিবি স্টক ব্রোকারেজ, ইবিএল সিকিউরিটিজ, শাহজালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ, ব্যাংক এশিয়া সিকিউরিটিজ, ইসলামী ব্যাংক সিকিউরিটিজ, গ্রীণডেল্টা সিকিউরিটিজ, এনএলআই সিকিউরিটিজ, ওয়ান ব্যাংক সিকিউরিটিজ, এপেক্স ইনভেস্টমেন্ট ও মোনার্ক হোল্ডিংস।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে শিহাব এ. খলিল, প্রতিষ্ঠাতা ও সিইও এবং ওয়াসেফ শাকা, চিফ অপারেটিং অফিসার এবং এসকে অ্যাডভাইজরির অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *