শেয়ারবাজারে আসার প্রক্রিয়ায় কায়লার রেপ্লিকা

নিজস্ব প্রতিবেদক

শেয়ারবাজারে তালিকাভুক্ত একমি ল্যাবরেটরিজ লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান কায়লার রেপ্লিকা লিমিটেড প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে শেয়ার ইস্যু করবে।

প্রতিষ্ঠানটির শেয়ার শেয়ারবাজারে আনার প্রক্রিয়াগত কাজ করছে বাংলাদেশ ফাইন্যান্স ক্যাপিটাল লিমিটেড ও এমটিবি ক্যাপিটাল লিমিটেড।

মঙ্গলবার বিকেলে (৩১ অক্টোবর) রাজধানীর গুলশানে কায়লার রেপ্লিকার প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠানগুলোর মধ্যে এই সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করা হয়।

চুক্তি অনুযায়ী, বাংলাদেশ ফাইন্যান্স ক্যাপিটাল, প্যাকেজিং খাতের প্রতিষ্ঠান কায়লার রেপ্লিকার কর্পোরেট উপদেষ্টা হিসেবে কাজ করবে। পাশাপাশি প্রতিষ্ঠানটির ইস্যু ম্যানেজার হিসেবেও কাজ করবে।

বাংলাদেশ ফাইন্যান্স ক্যাপিটালের পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সুমিত পোদ্দার এবং কায়লার রেপ্লিকার পক্ষে ওই প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক তাসনিম সিনহা চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষল অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কায়লার রেপ্লিকার প্রধান আর্থিক কর্মকর্তা কাজি এমডি সাইফুল ইসলাম এফসিএমএ, একমি ল্যাবরেটরিজের নির্বাহী পরিচালক কাজী মোহাম্মদ বদরুদ্দিনসহ প্রতিষ্ঠানগুলোর শীর্ষ কর্মকর্তারা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *