বীমা দাবি পরিশোধে ৪১৩ কোটি টাকা অনুমোদন

নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারের তালিকাভুক্ত বিমা খাতের কোম্পানি ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের নতুন বোর্ড গ্রাহকদের বীমা দাবি পরিশোধের সিদ্ধান্ত নিয়েছে। কোম্পানির ২৬৭ বোর্ড সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন পর্ষদের চেয়ারম্যান শেখ কবির হোসেন। বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের মনোনীত নবগঠিত পরিচালনা পর্ষদের সদস্যরা সভায় উপস্থিত ছিলেন।

সভায় বীমা গ্রাহকের দাবি পরিশোধের জন্য কোম্পানির অনুকূলে ৪১৩ কোটি টাকার তহবিল অনুমোদন দেয়া হয়। এছাড়া অডিট কমিটি, এনআরসি, ইসি ও অন্যান্য কমিটি গঠনসহ কোম্পানির বিভিন্ন সাবসিডিয়ারি প্রতিষ্ঠানে পরিচালক ও ট্রাস্টি সদস্য মনোনয়ন দেয়া হয়। পর্ষদ পর্যায়ক্রমে কোম্পানির অন্যান্য স্থায়ী সম্পদ সমূহ নগদায়নের মাধ্যমে বিনিয়োগ ও বীমা-দাবী পরিশোধের ব্যাপারে নেয়া হয়েছে।

চেয়ারম্যান শেখ কবির দেশের শীর্ষস্থানীয় বীমা কোম্পানিটি অচিরেই গ্রাহক এবং জনগণের আস্থা ও বিশ্বাস অর্জনের মাধ্যমে তার গৌরব সমুন্নত রাখবে বলে এসময় আশা প্রকাশ করেন।বোর্ড সভায় আরও উপস্থিত ছিলেন বোর্ডে কোম্পানির পরিচাল, ড. মো. ইব্রাহীম হোসেন খান, শেখ মামুন খালেদ-পিএইচডি, জহুরুল ইসলাম চৌধুরী, মো. হেলাল মিয়া, ড. মো. রফিকুল ইসলাম, ড. লাফিফা জামাল, মোহাম্মাদ আলী নওয়াজ,মোহাম্মাদ মাসুম মিয়া, আরিফ খান-সিএফএ,এফসিএমএ, মোস্তফা জামানুল বাহার, মুখ্য নির্বাহী কর্মকর্তা ড. চৌধুরী মোহাম্মদ ওয়াসিউদ্দিন এফসিএ, ডিএমডি এন্ড সিএফও মোহাম্মদ আলমগীর কবির এফসিএ এবং কোম্পানি সেক্রেটারি (সিসি) এস. এম. নূরে আলম।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *