চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকদের নিয়ে কর্মশালা ডিএসইর

ডেস্ক নিউজ: দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ট্রেকহোল্ডারদের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকদের নিয়ে কর্মশালা করেছে। বিনিয়োগকারীদের বৃহৎ স্বার্থে এবং পুঁজিবাজার উন্নয়নে প্রথমবারের মতো বিনিয়োগকারী তহবিল ও শেয়ার নিরাপত্তায় সচেতনতা বৃদ্ধির জন্য এই আয়োজন করে ডিএসই।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসইসি’র চেয়ারম্যান অধ্যাপক শিবলী-রুবাইয়াত-উল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসইসি’র কমিশনার মোঃ আব্দুল হালিম। সভায় সভাপতিত্ত্ব করেন ডিএসই’র চেয়ারম্যান মোঃ ইউনুসুর রহমান৷ অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ডিএসই’র উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ শফিকুল ইসলাম ভূইয়া, এসিএস এবং অনুষ্ঠানটি উপস্থাপনা করেন উপ-মহাব্যবস্থাপক ও প্রধান রেগুলেটরি কর্মকর্তা (ইনচার্জ) মোঃ আবদুল লতিফ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডিএসই’র ব্যবস্থাপনা পরিচালক তারিক আমিন ভূইয়া। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ডিবিএ এর প্রেসিডেন্ট রিচার্ড ডি রোজারিও, সিডিবিএল এর এমডি ও সিইও শুভ্রকান্তি চৌধুরী, এফসিএ। এসময়  ডিএসই’র পরিচালনা পর্ষদের সদস্য, বিএসইসি এবং ডিএসই’র ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *