ডিবিএ এর পরিচালক হওয়ায় জনাব মোহাম্মদ নাদিম কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান আরএন ট্রেডিং লিমিটেড এর পরিচালক, কর্মকর্তা কর্মচারী ও শুভাকাঙক্ষী গন।

ডিএসই ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশের (ডিবিএ) পরিচালনা পর্ষদের পরিচালক পদে মনোনীত হয়েছেন ঢাকা স্টক এক্সচেঞ্জের স্বনামধন্য ব্রোকারেজ হাউজ আরএন ট্রেডিং লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ নাদিম।

তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান আরএন ট্রেডিং লিমিটেড এর পরিচালক জনাব আব্দুল কাইয়ুম, আব্দুল ফাহিম, কর্মকর্তা কর্মচারী ও শুভাকাঙক্ষী গন। এ সময় সকল কে নিয়ে কেক কেটে আনন্দ উদযাপন করেন তিনি।

জনাব মোহাম্মদ নাদিম একজন স্বনামধন্য ও সুপ্রতিষ্ঠিত তরুন ব্যবসায়ি। গত দুই যুগেরও বেশী সময় ধরে তিনি স্টক মার্কেটের সাথে সম্পৃক্ত থেকে এর সার্বিক উন্নয়ন ও অগ্রগতিতে নানভাবে অবদান রেখে আসছেন। স্টক মার্কেটের বাইরেও তার অসংখ্য ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। তিনি একজন প্রতিশ্রুতিশীল সমাজকর্মী। সামাজিক দ্বায়বদ্ধতা থেকে তিনি সমাজের মানুষের কল্যাণে বহুমুখী কাজ করে যাচ্ছেন। অপরদিকে তিনি একজন দক্ষ সংগঠক। সাংগঠনিক দক্ষতা ও অভিজ্ঞতা কাজে লাগিয়ে তিনি ডিবিএ এবং এর সদস্যদের উন্নয়নে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *