ডিএসইতে স্মার্ট শেয়ার এন্ড সিকিউরিটিজের যাত্রা শুরু

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্রোকারেজ হাউজ হিসেবে লেনদেন শুরু করেছে স্মার্ট গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের কনর্সান স্মার্ট শেয়ার এন্ড সিকিউরিটিজ লিমিটেড ।

স্মার্ট গ্রুপের টেক্সটাইল, গার্মেন্টস, এল পি জি গ্যাস, অটোগ্যাস, রিয়েল এস্টেট,কন্টেইনার ডিপো, ইকো বোর্ড,স্মার্ট বায়ো ইনসেপ্সন, আল রাজি কেমিক্যাল, শৈশব ফ্যাশন লিঃ, প্রিন্টিং ব্যবসার সফল পদচারনার পর ফিনান্সিয়াল সেক্টরে সরব উপস্থিতির জানান দিচ্ছে স্মার্ট শেয়ার এন্ড সিকিউরিটিজ লিমিটেড।

প্রতিষ্ঠানটি বৃহস্পতিবার (৩১শে মার্চ ) সকাল ১০টায় লেনদেন শুরু করেছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (৩১শে মার্চ) সকালে চট্টগ্রামের আগ্রাবাদের প্রধান কার্যালয় কে এম টাওয়ারে দোয়া ও মোনাজাত করা হয়েছে।

নতুন যে ৫৮টি ট্রেক ইস্যু করেছে ডি এস ই, এর মধ্যে ১২ তম ট্রেক হিসাবে এবং চট্টগ্রামে ২য় ট্রেক হোল্ডার হিসাবে যাত্রা শুরু করছে স্মার্ট শেয়ার এন্ড সিকিউরিটিজ লিমিটেড। স্মার্ট শেয়ার এর ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে জানতে চাইলে স্মার্ট শেয়ার এর ম্যানেজিং ডাইরেক্টর এন্ড সিইও নুর মোহাম্মদ বাবু বলেন, পুঁজিবাজারে স্মার্ট শেয়ার নতুন নয়, আমরা গত ছয় বছর ধরে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের ট্রেক হোল্ডার হিসাবে পুজিবাজারে কাজ করছি। এইবার ঢাকা স্টক এক্সচেঞ্জের মাধ্যমে দুই এক্সচেঞ্জেরই ট্রেক হোল্ডার হলো স্মার্ট শেয়ার।

তিনি আরো বলেন, পুঁজিবাজারে নতুন বিনিয়োগকারীদের আকৃষ্ট করতে চাই স্মার্ট শেয়ার। নতুনত্ব এবং বিনিয়োগকারীদের সর্বোচ্চ প্রাধান্য দিয়ে দেশের পুঁজিবাজারে অবদান রাখতে চাই .চট্টগ্রামের এই বৃহৎ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ।এবং দেশের বাইরে শাখা খোলা এবং ও বিনিয়োগ কারীদের ওএমএস সেবা দিতে প্রস্তুতি নিচ্ছে স্মার্ট শেয়ার। সাথে সাথে আগামীর স্বপ্ন কমোডিটি মার্কেট নিয়েও কাজ করতে চাই স্মার্ট শেয়ার।

স্মার্ট শেয়ার এর রয়েছে শেয়ারবাজারের অভিজ্ঞ এবং দক্ষ কমপ্লায়েন্স টিম রয়েছে অভিজ্ঞ রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট টিম যার মাধ্যমে সবসময় কাস্টমারদের আরো দক্ষ এবং নিবিড় পর্যবেক্ষন বাজার উপযোগী দক্ষ বিনিয়োগকারী তৈরীতে সহায়ক ভূমিকা পালন করবে।
নুর মোহাম্মদ বাবু আরো বলেন আমার বিগত ১৪ বছরের পুজিবাজারে অভিজ্ঞতা কাজে লাগিয়ে নতুন নতুন পরিকল্পনা সাজিয়ে এগিয়ে যেতে চাই স্মার্ট শেয়ার। ডিএসই রেজিষ্ট্রেশনঃ ৩.১/ডিএসই-২৯০/২০২২/৫৯১ এবং ৩ ডিজিট কোড SMT 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *