চলতি সপ্তাহে আসছে ৩ কোম্পানির ডিভিডেন্ড

নিজস্ব প্রতিবেদক : চলতি সপ্তাহে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিগুলোর ৩১ ডিসেম্বর, ২০২১ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। ডিএসই ও লংকাবাংলা সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানি ৩টি হলো: লঙ্কাবাংলা ফাইন্যান্স, তাকাফুল ইন্সুরেন্স ও এনআরবিসি ব্যাংক লিমিটেড।

লঙ্কাবাংলা ফাইন্যান্স: কোম্পানিটির বোর্ড সভা ১১ এপ্রিল ২০২২ দুপুর ২.৩০ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

সমাপ্ত আর্থিক বছরের তিন প্রান্তিকে (জানুয়ারি-সেপ্টেম্বর ২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬৭ পয়সা যা এর আগের বছর ছিল ৮৮ পয়সা।

আগের বছর কোম্পানিটি বিনিয়োগকারীদের ১২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দিয়েছিল।

তাকাফুল ইন্সুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা ১২ এপ্রিল ২০২২ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

সমাপ্ত আর্থিক বছরের তিন প্রান্তিকে (জানুয়ারি-সেপ্টেম্বর ২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭২ পয়সা। যা আগের বছর ছিল ১ টাকা ১২ পয়সা।

আগের বছর কোম্পানিটি বিনিয়োগকারীদের ১০ ক্যাশ শতাংশ ডিভিডেন্ড দিয়েছিল।

এনআরবিসি ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা ১৩ এপ্রিল ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

সমাপ্ত আর্থিক বছরের তিন প্রান্তিকে (জানুয়ারি-সেপ্টেম্বর ২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ২২ পয়সা। যা আগের বছর ছিল ১ টাকা ৯১ পয়সা।

আগের বছর কোম্পানিটি বিনিয়োগকারীদের ৭.৫০ ক্যাশ ও ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দিয়েছিল।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *